আমাদের সম্পর্কে

উন্মুক্ত করি প্রযুক্তির প্যাঁচ… শ্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেছে টেকনোলজি ও ফ্রিল্যান্সিং সম্পর্কিত বাংলা ব্লগ “টেক প্যাঁচাল”। “টেক প্যাঁচাল” ব্লগটি নতুন ফ্রিল্যান্সারদের জন্য সঠিক পথের সন্ধান দিয়ে বেকার জনশক্তিকে কর্মমূখী করতে প্রচেষ্টা চালিয়ে যাবে, পাশাপাশি টেকনোলজি নিয়ে আগ্রাহী পাঠকদের প্রত্যাশা মেটাতে কাজ করে যাবে।

টেক প্যাঁচাল একটি টেকনোলজি ও ফ্রিল্যান্সিং সম্পর্কিত ব্লগ। এই ব্লগে আমরা টেকনোলজি ও ফ্রিল্যান্সিং নিয়ে প্রতিনিয়ত আলোচনা করব। কিছু মানুষ যখন একসথে অনেক কথা বলতে থাকে, আমরা বলি তারা “প্যাঁচাল” করছে। সেই অর্থেই আমরা ব্লগটির নামকরণ করেছি “টেক প্যাঁচাল”, অর্থাৎ টেকনোলজির প্যাঁচাল। যত বেশি প্যাঁচাল হবে, ততই টেকনোলজির প্যাঁচ খুলতে থাকবে, উন্মুক্ত হবে প্রযুক্তির প্যাঁচ।

আসুন প্যাঁচাল করি, সবাই লিখি, যারা জানি তারা অপরকে জানাই, আর যারা জানতে চাই তারা প্রশ্ন করি। এই জানাজানি আর প্রশ্ন করা করি করতে করতে, চলতে থাকবে আমাদের প্যাঁচাল। একটু একটু করে শিখতে শিখতেই দেখা যাবে, আমার-আপনার জানার পরিধি কত ব্যাপক হয়ে যায়! আর যদি কিছু জানতে পারেন, কিছু শিখতে পারেন, তবে কিছু করতেও পারবেন। হয়তো এভাবেই আপনিও খুঁজে পাবেন সঠিক একটি পথের ঠিকানা।