কুইজ প্রতিযোগিতা-Quiz Competition

প্রিয় পাঠক,
আনন্দের সাথে জানাচ্ছি যে, টেক প্যাঁচাল ব্লগের উদ্যোগে পাক্ষিক উন্মুক্ত কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য কোন ফি দিতে হবে না, এটি সম্পূর্ণ ফ্রি। প্রতিমাসে দুইবার এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার তারিখ আমাদের ফেসবুক পেইজ ও ওয়েবসাইটের মাধ্যমে ঘোষণা করা শেষ হবে। আপডেট জানতে আমাদের ওয়েবসাইট ও ফেসবুক পেইজে চোখ রাখুন। প্রতিযোগিতা শেষ হওয়ার ৭ দিনের মধ্যে পুরস্কার ঘোষণা ও প্রদান করা হবে।

অংশগ্রহণের বয়সসীমাঃ ১৪ বছর থেকে ৪০ বছর পর্যন্ত।
অংশ গ্রহণের শিক্ষাগত যোগ্যতাঃ দশম শ্রেণি থেকে থেকে মাস্টার্স।
পুরস্কারঃ ৩টি। প্রতিটি নগদ ৫০০ টাকা।

প্রতিযোগিতার নিয়মঃ
১) কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ওয়েবসাইটের নির্ধারিত রেজিষ্ট্রেশন ফরম পূরণ করে রেজিষ্ট্রেশন করতে হবে।
২) ঘোষিত তারিখে ব্লগ/ওয়েবসাইটের নির্ধারিত পোষ্ট/পেইজে বহু নির্বাচনী প্রশ্ন বা Multiple Choice Questions(MCQ) এর মাধ্যমে কুইজ-এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।
৩) কমপক্ষে ৯০% স্কোর অর্জনকারীদের ভিতর থেকে সর্বোচ্চ স্কোর অর্জনকারী ৩(তিন) জন পুরস্কৃত হবে। (উল্লেখ্য, কুইজ সফটওয়্যারের মাধ্যমে কুইজ অনুষ্ঠিত হবে, বিধায় অংশগ্রহণকারী তার সঠিক ও ভুল উত্তর এবং অর্জিত স্কোর তাৎক্ষনিক জানতে পারবেন।)
৪) সর্বোচ্চ স্কোর অর্জনকারী যে ৩(তিন) জন পুরস্কৃত হবেন, তাদের ভিডিও কনফারেন্স-এর মাধ্যমে পুরস্কারের অর্থ বিকাশ নম্বরে প্রদান করা হবে। সেজন্য নিজের একটি বিকাশ নম্বর থাকতে হবে এবং পুরস্কার গ্রহণের বিকাশ নম্বরের মোবাইল’টি ভিডিও কনফারেন্স-এর সময় উপস্থিত রাখতে হবে এবং পুরস্কার প্রাপ্তির নিশ্চয়তা যাচাই করা হবে।
৫) টেক প্যাঁচাল ব্লগের সাথে সংশ্লিষ্ট কোন এডমিন, এডিটর, বা মডারেটর এই কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না।

এডমিন ও প্রধান সম্পাদক
টেক প্যাঁচাল ব্লগ

বিঃদ্রঃ প্রতিযোগিতার যে কোন নিয়ম পরিবর্তন, সংশোধন ও প্রতিযোগিতা বাতিলের অধিকার ব্লগ কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

Spread the love