ফেসবুক একাউন্ট হ্যাকিং এর অভিনব ফাঁদ ইন্টারনেট জগতে

হ্যাঁ, ফেসবুক একাউন্ট হ্যাকিং এর অভিনব এক নুতন ফাঁদ শুরু হয়েছে ইন্টারনেট জগতে। আপনি যেকোন সময় আপনার ফেসবুকে ব্যবহৃত ইমেইলের ইনবক্সে বা স্প্যাম ফোল্ডারে পেতে পারেন FacebookSupport থেকে একটি ইমেইল। ইমেইলটি দেখতে হুবহু Facebook এর মতোই। কোন পার্থক্য নেই। যেখানে বলা হবে, “You haven’t been to Facebook for a few days, and a lot happened while you were away.”
“Your messages will be deleted in a few days”

আপনাদের বোঝার সুবিধার জন্য স্কীনশর্ট সহ দিয়ে দিলাম।

facebook-fraud

এই ইমেইলটি পাঠানো হতে পারে FacebookSupport <fi10003166c@cftcorp.com> এই ধরনের একটি ইমেইল এড্রেস থেকে। যারা না বুঝে “View messages” কিংবা “Go to Facebook”, “unsubscribe” বা এই ম্যাসেজ-এর যেকোন লিংকে ক্লিক করলেই ধরা খেয়ে যেতে পারেন। আপনার ফেসবুক একাউন্ট হ্যাকিং এর শিকার হতে পারে। আপনার ফেসবুক একাউন্টের তথ্যগুলো চলে যেতে পারে দুষ্টু চক্রের হাতে। হারিয়ে ফেলতে পারেন প্রিয় ফেসবুক একাউন্ট’টি।

এই ফাঁদে পাঁ দিয়ে ক্ষতিগ্রস্থ হওয়ায়, সকল ফেসবুক ইউজারদের সতর্ক করতেই এই লেখা। সবাই সতর্ক থাকুন, নিরাপদে থাকুন, নিরাপদে রাখুন আপনার প্রিয় ফেসবুক একাউন্টকে। বন্ধুদের সতর্ক করতে শেয়ার করুন।

আপনাদের প্রয়োজনে আমার অন্যান্য সোস্যাল মিডিয়া প্রোফাইলগুলোকে ফলো করতে পারেন। কোন আপডেট থাকলে এগুলো থেকেই পেয়ে যাবেনঃ
Facebook | Youtube Channel | Twitter | LinkedIn | Google Plus

আমার অফিসিয়াল ওয়েবসাইটঃ wadudofficial.com

ফেসবুক আইডি থেকে মন্তব্য করতে পারেন

টি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>