১২৯ টি “ডাটাএন্ট্রি অপারেটর” পদে নিয়োগ

ডাটাএন্ট্রি অপারেটরআজকের লেখাটি যদিও ফ্রিল্যান্সিং এর উপর নয়। তারপরও লেখাটি শেয়ার করছি চাকুরি প্রত্যাশিদের জন্য।

সরকারী চাকুরি করতে গেলে ঘুষ ছাড়া বর্তমানে চাকুরি হয় বলে আমার জানা নেই! এমন কোন সরকারী ডিপার্টমেন্ট নেই যেখানে ঘুষ লাগে না। তাপরও অনেকেই সেই ঘুষ দিয়েই চাকুরী করছেন জীবিকার তাগিদে। সেই সাথে প্রতিটি চাকুরিতে আবেদন করতে গেলেই ব্যাংকড্রাফট এর টাকা তো লাগেই! আর ব্যাংকড্রাফট তো অফেরতযোগ্য! কি এক আজব সিষ্টেম!

এমন অনেক ঘটনা আছে, নিয়োগের সার্কুলার দেওয়া হয়েছে, সবাই আবেদন করেছে, কিন্তু কিছুদিন পর জানা গেল আপাতত নিয়োগ বন্ধ। নিয়োগ বন্ধ কিন্তু ব্যাংকড্রাফটের টাকা তো মাইর গেল!

আমি অবশ্য আজ পর্যন্ত কখনো কোন সরকারী চাকুরীর জন্য আবেদন করিনি। সেই ইচ্ছেও আমার কখনো হয়নি। কারন ঐ একটাই। ঘুষ ছাড়া চাকুরীরর কোন গতি হবে না। আর যদি ঘুষ দিয়ে চাকুরী হয়েও যায়, তবে ঘুষ না খেলে ঐ বেতনে চলতে পারা অসম্ভব প্রায়!

যাইহোক, যারা সরকারী চাকুরি করতে চান বা ইচ্ছে আছে তাদের জন্য বলছিঃ
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে ১২৯ টি “ডাটাএন্ট্রি অপারেটর” পদে নিয়োগ চলছে। যারা ডাটাএন্ট্রিতে দক্ষ ও দ্রুত টাইপ করার অভ্যাস আছে তারা আবেদন করতে পারেন। আবেদনের শেষ সময় ফেব্রুয়ারীর ৫ তারিখ। যারা আবেদন করতে চান তারা ৪ তারিখের ভিতর আবেদন করে ফেলুন। দেরি করে ফেললে শেষ দিকে এসে বিপদে পড়তে পারেন।
আবেদন ফরমের জন্য এখানে ক্লিক করুন।

নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

আমি মূলত ফ্রিল্যান্সিং নিয়ে লেখার চেষ্টা করি, কিন্তু একটা বিষয় খেয়াল করে দেখলাম এতগুলো লোক নিয়োগ দেওয়া হবে কিন্তু সবাই কি সে সম্পর্কে অবগত? আমার সার্কেলের মানুষদের সাথে শেয়ার করার জন্যই লিখলাম। ফ্রিল্যান্সিং যে কোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

আপনাদের প্রয়োজনে আমার অন্যান্য সোস্যাল মিডিয়া প্রোফাইলগুলোকে ফলো করতে পারেন। কোন আপডেট থাকলে এগুলো থেকেই পেয়ে যাবেনঃ
Facebook
Youtube Channel
Twitter
LinkedIn
Google Plus

ফেসবুক আইডি থেকে মন্তব্য করতে পারেন

টি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>