অদৃশ্য স্কীন স্মার্টফোন বাজারে! (ভিডিও)

স্কীন স্মার্টফোনস্মার্টফোন যারা ভালবাসেন, যারা স্মার্টফোন’কে নিত্যজীবনের অবিচ্ছেদ্য একটি অংশ করে নিয়েছেন, তাদের জন্য বাজারে আসছে একটি অসাধারণ অদৃশ্য স্কীন স্মার্টফোন ।

এটি আসলে একটি স্মার্টফোন, তবে Apple iWatch এর মতো এত দামী নয়। কিন্তু কাজের দিক থেকে এটি Apple iWatch এর মতো বা তার চাইতে বেশিকিছু সার্ভিস দিতে পারবে গ্রাহককে। সেই সাথে ব্যবহার করা যাবে সাধারণ একটি স্মার্টফোন এর মতোই।

বিখ্যাত এপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান Cicret এর তৈরী একটি এপ্লিকেশন, যা ব্যবহারকারীকে সাধারণ একটি স্মার্টফোন এর মাধ্যমে Apple iWatch এর মতো সুবিধা দিবে। মূলত তারা একটি ব্রেসলেট তৈরী করেছে যার সাথে সংযুক্ত করা হয়েছে অতি ক্ষুদ্রকৃতির একটি মাল্টিমিডিয়া প্রজেক্টর। এই ব্রেসলেট এর সাথের মাল্টিমিডিয়া প্রজেক্টরটি ওই এপ্লিকেশন দ্বারা পরিচালিত হবে এবং ব্যবহারকারীরা সাধারণ একটি স্মার্টফোন’কে এর মাধ্যমে Apple iWatch এর মতো ব্যবহার করতে পারবে। পকেটের মোবাইল পকেটেই থাকবে, কিন্তু হাতের স্কীন এর উপর ভেসে উঠবে একটি স্মার্টফোন। যাকে বলা হচ্ছে স্কীন স্মার্টফোন ।

ইতোমধ্যেই নির্মাতারা এতে ব্যাপক সাড়া পাচ্ছেন। অনেক ফেসবুক ব্যবহারকারী বলছেন আমরা Apple এর iWatch এর পরিবর্তে এটি ব্যবহার করতে স্বাচ্ছন্দ্যবোধ করব। ধারনা করা হচ্ছে Apple iWatch বিক্রির যে জোয়ার তৈরি হয়েছিল, সেই বাজারে এটি শুধু ধস্ই নামিয়ে দিবে না, এটি হয়ে উঠবে Apple iWatch এর বিকল্প একটি স্কীন স্মার্টফোন ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ফেসবুক আইডি থেকে মন্তব্য করতে পারেন

টি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।