ফেসবুকে Pending ফ্রেন্ড রিকুয়েস্ট Cancel করুন এক ক্লিকে। ব্লক থেকে বাঁচুন।

ফেসবুকে বন্ধু বাড়ানোর জন্য বা ফ্রেন্ডলিষ্ট বাড়ানোর জন্য হয়ত প্রতিদিন, কিংবা মাঝে মাঝেই পাঠাচ্ছেন ফ্রেন্ড রিকুয়েস্ট! কিন্তু সবগুলোই কি আর Confirm করে? খুব সম্ভবত না। তাহলে এই Pending ফ্রেন্ড রিকুয়েস্ট গুলো যায় কোথায়? কি হয় এই Pending ফ্রেন্ড রিকুয়েস্ট থেকে? ভেবেছেন কখনো?
হয়ত অনেকেই বিষয়টি জেনে থাকতে পারেন, কিন্তু সবাই কি আর জানে? বিশেষ করে নতুন ইউজারদেরই না জানার সম্ভাবনা বেশি। তাই যারা জানেন না, তাদের জন্যই মূলত এই প্যাঁচাল।

জেনে রাখুন, ফেসবুকে আপনার পাঠানো ফ্রেন্ড রিকুয়েস্ট যদি ৪০ থেকে ৫০ টার বেশি Pending থাকে, তবে আপনার ব্লক খাওয়ার খুব সম্ভাবন। নতুন রিকুয়েষ্ট পাঠালেই ব্লক! ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে ব্লক খাওয়ার এটা একটা গুরুত্বপূর্ণ কারন। তাহলে উপায়? হ্যাঁ, সমাধান দিচ্ছি।

প্রতিদিন না হোক, প্রতি সপ্তাহে না হোক, অন্তত প্রতি মাসে একবার করে Pending ফ্রেন্ড রিকুয়েস্ট চেক করুন এবং Cancel করুন। তাহলে আপনি নিরাপদ থাকবেন, ব্লক খাওয়া থেকে বাঁচবেন ।

Confirm না হওয়া Pending ফ্রেন্ড রিকুয়েস্ট কীভাবে এক ক্লিকে Cancel করবেন?

সরাসরি এই লিঙ্কে যান। সেখানে আপনার পাঠানো সকল Pending ফ্রেন্ড রিকুয়েস্টের লিস্ট দেখতে পাবেন। এবার এক এক করে সকলকে Cancel করুন।
নিচের ছবি দেখুন।
cancel-1

পুনরায় Cancel Request এ ক্লিক করুন।
নিচের ছবি দেখুন।
cancel-request

এক এক করে সকলকে Cancel করুন আর বেঁচে যান ব্লক খাওয়া থেকে। তবে মাথায় রাখবেন, দেদারসে ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠাবেন না। ততেও ব্লক খাবেন কিন্তু। আগের Pending ফ্রেন্ড রিকুয়েস্ট গুলো Cancel করবেন, তারপর নতুন রিকুয়েস্ট পাঠাবেন।

অনেকেই ইনবক্স করেন এই এধরনের সমস্যা থেকে সমাধান পেতে। ইনশাআল্লাহ আশাকরি আর সমস্যার মুখোমুখি হবেন না। তারপরও সমস্যা হলে মন্তব্য করে জানাবেন! নিয়মিত টিপস পেতে পেইজে লাইক দিয়ে সাবস্ক্রাইব করে রাখতে ভুলবেন না।

আপনাদের প্রয়োজনে আমার অন্যান্য সোস্যাল মিডিয়া প্রোফাইলগুলোকে ফলো করতে পারেন। কোন আপডেট থাকলে এগুলো থেকেই পেয়ে যাবেনঃ
Facebook | Youtube Channel | Twitter | LinkedIn | Google Plus

আমার অফিসিয়াল ওয়েবসাইটঃ wadudofficial.com

ফেসবুক আইডি থেকে মন্তব্য করতে পারেন

টি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>